তারিখ : ৩১ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে ফুটবল টুনামেন্টের উদ্বোধন

তজুমদ্দিনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুনামেন্টের উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৭ আগষ্ট]
ভোলার তজুমদ্দিনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২৩ উদ্বোধন  করা হয়েছে। সোমবার সকাল ১০টায় তজুমদ্দিন হোসনেয়ারা চৌধুরী  মহিলা কলেজ  মাঠে উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে খেলার উদ্বোধন করা হয়।

খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপে ৪টি এবং বঙ্গমাতা গোল্ডকাপে ৪টি দল অংশগ্রহণ করে। বঙ্গবন্ধু গোল্ডকাপে শম্ভুপুর ইউনিয়ন একাদশ চাঁদপুর ইউনিয়ন একাদশকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। অপরদিকে বঙ্গমাতা গোল্ডকাপ টুনামেন্টে চাঁদপুর ইউনিয়ন একাদশ ২-০ গোলে শম্ভুপুর ইউনিয়ন একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।পরে উপজেলা নির্বাহী অফিসার  শুভ দেবনাথের সভাপতিত্বে বিকেল ৫টায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সাংসদ আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তজুমদ্দিন উপজেলা শিক্ষা অফিসার আঃ মান্নান, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, সাংগঠনিক সম্পাদক চাঁদপুর ইউপি চেয়ারম্যান একেএম সহিদুল্যাহ কিরণ, মহিলা ভাইস চেয়ারম্যান কহিনুর বেগম শিলা, জেলা পরিষদ সদস্য স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইশতিয়াক হাসান, শম্ভুপুর চেয়ারম্যান রাসেল মিয়া, যুবলীগ সাধারণ সম্পাদক আঃ রহমান, স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক মিজান পোদ্দার, কৃষকলীগ সাধারণ সম্পাদক পারভেজ  বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক- শিক্ষার্থীরা সহ প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই