তারিখ : ২২ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় কলেজ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নওগাঁয় আন্ত:বিভাগ কলেজ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
[ভালুকা ডট কম : ৩০ জুলাই]
নওগাঁয় আন্ত:বিভাগ কলেজ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন করা হয়েছে। রবিবার নওগাঁ সরকারি কলেজের উদ্যোগে কলেজ মাঠে প্রধান অতিথি হিসেবে বেলুন উড়িয়ে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন সদর আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন।

উদ্বোধনী খেলায় ব্যবস্থাপনা বিভাগকে ১-০ গোলে পদার্থ বিজ্ঞান বিজয়ী হয়। এছাড়াও বিকেলে বাংলা বিভাগ ও ইংরেজি বিভাগ দলের খেলা অনুষ্ঠিত হবে। এই টুর্নােেমন্টে কলেজের ১৬ বিভাগের ১৬টি দল অংশ গ্রহণ করবেন।এসময় কলেজের অধ্যক্ষ প্রফেসর নাজমুল হাসান, উপাধ্যক্ষ এ,কে,এম জুলফিকারুল হক, শিক্ষক পরিষদের সম্পাদক বেলাল হোসেন ও এই টুর্নােেমন্টের আহবায়ক রফিকুল ইসলামসহ বিভিন্ন বিভাগের প্রধানরা উপস্থিত ছিলেন।

আয়োজকরা জানান, কলেজের শিক্ষার্থীদের খেলাধুলার প্রতি মনোযোগী বাড়াতে এই ধরণের আয়োজন করা হয়েছে। এতে শিক্ষার্থীরা মাদক-সন্ত্রাস থেকে দূরে থাকবে। আগামীতেও এই ধরণের আয়োজন অব্যহত থাকবে বলে জানান আয়োজকরা।#
   



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই