তারিখ : ২৪ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

রাণীনগরে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৩ সেপ্টেম্বর]
নওগাঁর রাণীনগরে ৫০তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে রাণীনগর সরকারী শের-এ বাংলা মহাবিদ্যালয় মাঠে রাণীনগর উপজেলা ক্রীড়া সমিতির আয়োজনে এই গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

মূলত দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে মেধাবী খেলোয়ারদের খুজে বের করে আনার প্রত্যয় নিয়ে প্রতিবছরই দেশব্যাপী এই ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়ে আসছে। এদিন ফাইনাল খেলার উদ্বোধন ও খেলা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ, একাডেমিক সুপারভাইজার কামরুল হাসান, উপজেলা ক্রীড়া পরিষদের সম্পাদক জাকির হোসেন জয় প্রমুখ।

গত শনিবার থেকে শুরু হওয়া প্রতিযোগিতায় উপজেলার সকল স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। এছাড়া সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ অন্যরা উপস্থিত ছিলেন। চ’ড়ান্ত খেলায় রাণীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ২-০গোলে আবাদপুকুর উচ্চ বিদ্যালয়কে হারিয়ে উপজেলা পর্যায়ে বিজয়ী হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই