তারিখ : ৩১ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত

নওগাঁয় ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৫ মার্চ]
নওগাঁ সদর উপজেলায় মৌসুমী কৈশোর কর্মসূচি আয়োজিত উপজেলা ভিত্তিক ক্রীড়া প্রতিযোগিতা (ব্যাডমিন্টন) অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে বাঙ্গাবাড়িয়া যমুনা আবাসিক এলাকায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন, নওগাঁ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৌসুমীর উপ-নির্বাহী পরিচালক এরফান আলী। এসময় আরো উপস্থিত ছিলেন, সংস্থার উপ সহকারী পরিচালক (কর্মসূচি) লিয়াকত আলী, পৌর স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক মেশকাত হোসেন বাক্কা, কৈশোর কর্মসূচির উপজেলা প্রোগ্রাম অফিসার আব্দুর রউফ পাভেল। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় নওগাঁ পৌরসভা এবং রানার্সআপ হয় শৈলগাছী ইউনিয়ন।

নওগাঁ পৌরসভাসহ সদর উপজেলার ১২টি ইউনিয়ন থেকে প্রতিযোগিরা অংশগ্রহণ করে। এসময় অতিথিরা বলেন মাদক ও মোবাইল গেমস মুক্ত বর্তমান ও আগামী প্রজন্ম পেতে হলে নিয়মিত খেলাধুলার চর্চা করার কোন বিকল্প নেই। তাই একটি সুস্থ্য, সুন্দর ও মেধা নির্ভর প্রজন্ম গড়ে তুলতে এমন খেলাধুলার নিয়মিত আয়োজন আরো বেশি বেশি করার প্রতি তাগিদ দেন অতিথিরা।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই