তারিখ : ২৫ অক্টোবর ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির নতুন কমিটির শপথ

শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির নতুন কমিটির শপথ ও দায়িত্ব গ্রহণ
[ভালুকা ডট কম : ২২ আগস্ট]
গাজীপুরের শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির ২০২০-২০২২ সালের নব নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের শপথ গ্রহন ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান বনলতা সুপার মার্কেটের দ্বিতীয় তলায় সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২১ আগস্ট) রাত সাড়ে ৮টায় এ শপথ গ্রহন অনুষ্ঠিত হয়।

সংগঠনের প্রধান উপদেষ্টা এবং ডেইলি স্টার’র গাজীপুর প্রতিনিধি প্রভাষক আবু বকর সিদ্দিক আকন্দ নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের কর্মকর্তাদের শপথ বাক্য পাঠ করান। এসময় আনুষ্ঠানিক শপথ গ্রহন করেন নবনির্বাচিত সভাপতি রায়হানুল ইসলাম আকন্দ (যুগান্তর), সহ-সভাপতি তাজুল ইসলাম সানি (দৈনিক একুশে সংবাদ), সাধারণ সম্পাদক মোতাহার হোসেন খান (দৈনিক আজকালের খবর), যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন (দৈনিক বর্তমান), সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক (দৈনিক ভোরের দর্পণ), কোষাধ্যক্ষ সাইফুল আলম সুমন (দৈনিক আমার বার্তা), দপ্তর সম্পাদক অ্যাডভোকেট মাসুদ রানা (দৈনিক আমার সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক সেলিম শেখ (দৈনিক মুক্ত খবর), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল খালেক (সিনে বাংলা টেলিভিশন), ধর্ম বিষয়ক সম্পাদক এস এম জহিরুল ইসলাম (দৈনিক নবচেতনা), কার্যনির্বাহী সদস্যরা মোক্তার হোসেন (দৈনিক গণমুক্তি), আনিছুর রহমান শামীম (দৈনিক আজকের সংবাদ) এবং রাকিবুল হাসান আকন্দ (দৈনিক শিরোমনি)।

শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির উপদেষ্টা আলমগীর হোসেনের সভাপতিত্বে ও সহকারী নির্বাচন কমিশনার মাহবুবুর রহমান আকন্দের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন শ্রীপুর রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক কাজী আকতার হোসেন, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট মাসুদ রানা, নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোতাহার হোসেন খান, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক, কার্যনির্বাহী সদস্য মোক্তার হোসেন ও আনিছুর রহমান শামীম প্রমুখ। পরে মোনাজাত ও দোয়া পরিচালনার মধ্য দিয়ে সকলের মঙ্গল কামনা করা হয়।  উল্লেখ্য, গত ১৪ আগস্ট শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়।#



 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই