তারিখ : ১৭ আগস্ট ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

নান্দাইলে মিথ্যা মামলায় হয়রানী ও জমি দখল চেষ্ঠার প্রতিবাদে সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ৩০ জুন]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৮নং সিংরইল ইউনিয়নের উদয় মধুপুর গ্রামের মৃত আবদুস সোবহানের পুত্র মোঃ নাজিম উদ্দিন বুধবার (২৯জুন) নান্দাইল প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জানান, ১৯৯৫ইং সনে ২৭ বছর পূর্বে সিংরইল ইউনিয়নের শেয়ালধরা বাজারে নাজিম উদ্দিনের বড় ভাই মোঃ রিয়াজ উদ্দিন জনৈক মোহাম্মদ আলীর নিকট থেকে আড়াই শতাংশ জমি সাফ কাওলার মাধ্যমে ক্রয় করে ভোগ দখল করে যাচ্ছেন।

উক্ত জমি রিয়াজ উদ্দিনের নামে খারিজ সহ নিয়মিত খাজনা পরিশোধ করে যাচ্ছে। গত কিছুদিন ধরে একই এলাকার জনৈক ব্যক্তি টিপু সুলতান গং অবৈধভাবে তাদের এ জায়গা জোর পূর্বক দখলের পায়তারা চালিয়ে আসছে। গত ২০মে টিপু সুলতান গং এই জায়গা তার নিজের বলে দাবী করে। এ নিয়ে দুপক্ষের মাঝে ঝগড়া সৃষ্টি হলে উভয় পক্ষের লোকজন আহত হয়। কিন্তু উক্ত মারামারির ঘটনায় ২পক্ষের লোকজন আহত হলেও নান্দাইল মডেল থানা পুলিশ শুধুমাত্র টিপু সুলতানের দায়ের করা মামলায় ৭জন আসামী সহ নথিভূক্ত করে। সংবাদ সম্মেলনে মো. নাজিম উদ্দিন অভিযোগ করে জানান, থানা পুলিশ তাদের পক্ষে মারাত্মক জখমী রোগি থাকলেও তাদের কোন মামলা গ্রহন করে নাই। বর্তমানে আসামীরা জামিনে এসেছে। পরে নাজিম উদ্দিন গং বিজ্ঞ আদালতে উক্ত জায়গা নিয়ে ১৪৪ ধারায় একটি মামলা দায়ের করেছে।

মো. নাজিম উদ্দিন আরও অভিযোগ করেন প্রভাবশালী উক্ত টিপু সুলতান একটি পেশি শক্তির মাধ্যমে তাদের জায়গা অবৈধভাবে দখলের পায়তারা চালিয়ে যাচ্ছে। তার মিথ্যা মামলায় নাজিম উদ্দিন গং এখন বাড়ি ছাড়া অবস্থায় আছে। লোকমুখে তাদেরকে প্রাণনাশের হুমকী দিয়ে যাচ্ছে বলে জানান। বর্তমান প্রানের ভয়ে ও জীবনের নিরাপত্তার জন্য টিপু সুলতান গংদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে ১০৭ ধারায় আরও একটি মামলা দায়ের করেছে বলে জানান।

সংবাদ সম্মেলনের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী ও ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের মাননীয় সংসদ সদস্য বরাবর জায়গা জমি রক্ষা সহ পরিবারের সদস্যদের জীবনের নিরাপত্তার দাবী জানিয়েছেন। সংবাদ সম্মেলনে ময়মনসিংহ জেলা সদর ও নান্দাইল উপজেলার প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই