তারিখ : ২৭ অক্টোবর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

মনপুরায় তিন দিন ধরে নিখোঁজ রয়েছে মাদ্রাসা ছাত্র

মনপুরায় তিন দিন ধরে নিখোঁজ রয়েছে মাদ্রাসা ছাত্র;সন্ধানে মাইকিং
[ভালুকা ডট কম : ০৭ সেপ্টেম্বর]
ভোলার মনপুরায় মোহাম্মদ হাসান (১২) নামক এক মাদ্রাসা ছাত্র তিন দিন ধরে নিখোঁজ রয়েছে। নিখোঁজ ওই মাদ্রাসা ছাত্র শনিবার (০৫ সেপ্টেম্বর) সকালে তার নিজ বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়ার পর থেকে নিখোঁজ রয়েছে।

নিখোঁজ হাসান উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের বাসিন্দা মোঃ জাফরের ছেলে। সে নজির আহম্মদ মিয়া নুরাণী ও হেফজখানা মাদ্রাসায় হেফজ বিভাগের ছাত্র বলে জানিয়েছেন ওই মাদ্রাসার পরিচালক হাফেজ মোঃ মাহফুজুর রহমান দিনাজপুরী।এদিকে তার মাদ্রাসা ও আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ নিয়ে পাওয়া না গেলে তার সন্ধানে পরিবারের পক্ষ থেকে মাইকিং করা হয়েছে।

নিখোঁজ মাদ্রাসা ছাত্রের পিতা মোঃ জাফর জানান, গত শনিবার সকালে বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়ার জন্য  বের হয়ে যায়। কিন্তু সে মাদ্রাসায় যায়নি। এরপর থেকে তাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না।

নজির আহম্মদ মিয়া নুরাণী ও হেফজখানা মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র মোহাম্মদ হাসান নিখোঁজ হওয়ার বিষয়টি নিশ্চিৎ করেছেন দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অলি উল্লা কাজল।

মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাখাওয়াত হোসেন জানান, পরিবারের পক্ষে কেউ অভিযোগ করেননি। শুনেছি নিখোঁজের সন্ধানে মাইকিং করা হচ্ছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই