তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ জেলা প্রেসক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষনা

সভাপতি বিশ্বজিৎ মনি সম্পাদক জুয়েল
নওগাঁ জেলা প্রেসক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষনা
[ভালুকা ডট কম : ১১ ফেব্রুয়ারী]
২০২১সালের জন্য নওগাঁ জেলা প্রেস ক্লাবের ১৫সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষনা করা হয়েছে। দৈনিক জনকন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি বিশ্বজিৎ সরকার মনিকে সভাপতি ও দৈনিক খবরপত্র পত্রিকার জেলা প্রতিনিধি মীর মোশারফ হোসেন জুয়েলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে এই কমিটি ঘোষনা করা হয়।

জেলা প্রেস ক্লাবের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক বীরমুক্তিযোদ্ধা মো: হারুন-অল-রশিদ, সদস্য বীরমুক্তিযোদ্ধা মো: গোলাম সামদানী ও জেলা তথ্য অফিসের উপ-পরিচালক আবু সারেহ মো: মাসুদুল ইসলাম জেলা প্রেস ক্লাব প্রাঙ্গনে বুধবার রাতে চলতি বছরের জন্য এই কার্যনির্বাহী কমিটি ঘোষনা করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মাই টিভি/দৈনিক ভোরের কাগজের আবু বক্কর সিদ্দিক, দৈনিক বাংলাদেশ সময় পত্রিকার সুলতানুল আলম মিলন, যুগ্ম সাধারন সম্পাদক যমুনা টিভি/দৈনিক ভোরের দর্পনের শফিক ছোটন, বাংলা ভিশন/দৈনিক মানবকন্ঠর বেলায়েত হোসেন, অর্থ সম্পাদক নিউজ২৪/দৈনিক বাংলাদেশ প্রতিদিনের বাবুল আক্তার রানা, দপ্তর সম্পাদক চ্যানেল২৪-এর হারুন-অর-রশীদ চৌধুরী, প্রচার সম্পাদক দৈনিক কালবেলার মাসুদ রানা, কার্যনির্বাহী সদস্য দৈনিক করতোয়ার নবির উদ্দিন, চ্যানেল আই/বাসসের কায়েস উদ্দিন, এটিএন বাংলা/এটিএন নিউজের এ.এস.এম রায়হান আলম, মাছরাঙ্গা টিভির শফিকুল ইসলাম খোকন, দীপ্ত টিভি/দৈনিক সোনার দেশের আব্দুর রউফ রিপন ও জিটিভি/দৈনিক ঢাকা ট্রিবিউনের খন্দকার আব্দুর রউফ পাভেল।

জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার ও জেলা প্রেস ক্লাবের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা হারুন-অল-রশিদ জানান প্রত্যেক সদস্য নিজ নিজ পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচিত প্রতিনিধিরা চলতি বছরের জন্য জেলা প্রেস ক্লাবের সকল কর্মকান্ড পরিচালনা করবেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই