তারিখ : ০৮ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে ট্রেনে পৃথক দূর্ঘটনায় নিহত ২

গফরগাঁওয়ে ট্রেনে পৃথক দূর্ঘটনায় নিহত ২
[ভালুকা ডট কম : ২২ অক্টোবর]
ময়মনসিংহের গফরগাঁওয়ে ট্রেনে পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। জানা যায়, বৃহস্পতিবার রাত ৯ টায় দিকে গফরগাঁও রেলওয়ে স্টেশনে অগ্নিবীণা ট্রেনে কাটা পড়ে ফারুক মিয়া (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত ফারুক পৌরশহরের ষোলাসিয়া এলাকায় শাহজাহান মিয়ার ছেলে এবং পেশা একজন রিকশাচালক।

গফরগাঁও রেলওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত এসআই শাহাদাত হোসেন বলেন, খবর পেয়ে স্টেশনের রেললাইনের পাশ থেকে ফারুকের মরদেহটি উদ্ধার করা হয়। পরে নিহতের পরিবারের সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই ফারুক মিয়ার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে, উপজেলার সালটিয়া ইউনিয়নের রৌহা এলাকায় আজ শুক্রবার সকালে রেল লাইনের উপর থেকে অজ্ঞাত খন্ডিত লাশ উদ্ধার করেছে জিআরপি পুলিশ। গফরগাঁও রেলওয়ে পুলিশ ফাঁড়ির সূত্রে জানা যায়, শুক্রবার সকালে রেলওয়ে স্টেশন মাষ্টার রৌহা এলাকায় রেল লাইনের উপর খন্ডিত লাশ পড়ে থাকার খবর জানায়। পরে ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত এসআই শাহাদাত হোসেন পুলিশ নিয়ে সকালে রেল লাইনের উপর পড়ে থাকায় খন্ডিত অজ্ঞাত লাশটি উদ্ধার করে। স্থানীয় লোকজনের ধারণা, রাতে যে কোনো সময় এই অজ্ঞাত লোকটি ট্রেনে কাটা পড়ে খন্ডিত হয়ে যায়। তবে তার নাম পরিচয় জানা যায়নি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই