তারিখ : ১৬ জুন ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় চলছে গ্রামীণ ব্যাংকের গাছের চারা বিতরণ

নওগাঁয় চলছে গ্রামীণ ব্যাংকের গাছের চারা বিতরণ
[ভালুকা ডট কম : ২৪ জুলাই]
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা বাস্তবায়নে সারাদেশে বৃক্ষ রোপণ কর্মসূচীর অংশ হিসেবে নিজস্ব সদস্যদের মাঝে গাছের চারা বিতরণ কর্মসূচী বাস্তবায়ন করছে গ্রামীণ ব্যাংক। তারই ধারাবাহিকতায় নওগাঁর রাণীনগর ও আত্রাই উপজেলাসহ জেলার ১১টি উপজেলায় সোমবার (২৪জুলাই) পর্যন্ত ১লক্ষ ৬০হাজার ৭শত ৯০টি চারা বিতরণ করা হয়েছে।

গ্রামীণ ব্যাংক নওগাঁ এরিয়ার উদ্যোগে চলতি মাসের পুরো সময়জুড়ে জেলার ১৪টি শাখায় ৪৭হাজার ৫৩০জন সদস্যদের মাঝে বিভিন্ন জাতের গাছের চারা বিতরণ কার্যক্রম অব্যাহত রাখা হয়েছে। এই কর্মসূচির আওতায় প্রতিটি সদস্যদের মাঝে তিনটি করে গাছের চারা বিতরণ করা হচ্ছে। বিভিন্ন জাতের গাছের চারার মধ্যে মেহগনি, আম, পেয়ারাসহ ফলজ, বনজ ও ওষুধি গাছ রয়েছে। সোমবার উপজেলার মনিয়ারী শাখায় গাছ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ এরিয়ার এরিয়া ম্যানেজার মহিউদ্দীন আহমেদ। এসময় শাখার অন্যান্য কর্মকর্তা-কর্মচারী এবং শাখার আওতায় সদস্যরা উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পরিবেশ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই