তারিখ : ২৮ মে ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় অপরাজিতা নেটওয়ার্কের কমিটি গঠন

নওগাঁয় জেলা অপরাজিতা নেটওয়ার্কের কমিটি গঠন
[ভালুকা ডট কম : ২৬ জুলাই]
নওগাঁয় জেলা অপরাজিতা নেটওয়ার্কের কমিটি গঠন সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সদর উপজেলা পরিষদ সভাকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। সুইজারল্যান্ড সরকারের আর্থিক সহায়তায় এবং হেলভেটাস সুইস ইন্টারকোঅপারেশন বাংলাদেশের তত্ত্বাবধায়নে বেসরকারি উন্নয়ন সংস্থা খান ফাউন্ডেশন অপরাজিতা-নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্প (এক্সটেনশন ফেইজ) এর আওতায় এই সভার আয়োজন করে।

জেলার সদর, বদলগাছী ও রাণীনগর উপজেলার অপরাজিতাসহ অন্যান্য নারী সংগঠনের প্রতিনিধিরা সভায় উপস্থিত ছিলেন। সভায় সকলের মতামতের ভিত্তিতে জেলা পরিষদ  সাধারণ আসনের সদস্য রাহেলা চৌধুরী  সভাপতি  ও অপরাজিতা মরিয়ম বেগমকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ২১সদস্য বিশিষ্ট জেলা অপরাজিতা নেটওয়ার্ক কমিটি গঠন করা হয়। সভায় উপস্থিত ছিলেন রাজশাহি ক্লাস্টারের প্রোগ্রাম কো-অর্ডিনেটর মোর্শেদ আলম, এডভোকেসি এ্যন্ড নেটওয়ার্কিং কো-অর্ডিনেটর শাহিনা লাইজু, জেলা সমন্বয়কারী মাসুদুর রহমান প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই