তারিখ : ২৮ মে ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে স্ত্রীর অভিযোগে স্বামী কারাগারে

রাণীনগরে যৌতুক না দেয়ায় স্ত্রীর অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার অভিযোগে স্বামী কারাগারে
[ভালুকা ডট কম : ১৫ আগষ্ট]
নওগাঁর রাণীনগরে যৌতুকের দাবিকৃত টাকা না দেওয়ায় স্ত্রীর অশ্লীল ছবি ও ভিডিও ইন্টারনেটের মাধ্যমে ফেসবুক ও মেসেঞ্জারে ছড়িয়ে দেওয়ার অভিযোগে মামলায় স্বামী রতন সরকার (২৪) কে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে র‌্যাব-১ উত্তরার সহযোগীতায় রাণীনগর থানা পুলিশ রোববার রতন সরকারকে ঢাকার উত্তরা পশ্চিম থানা এলাকা থেকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত রতন সরকার বগুড়ার আদমদিঘী উপজেলার বড় আখিড়া গ্রামের মৃত নরেন সরকারের ছেলে।

এজাহার সূত্রে জানা যায়, গত বছরের ৪ডিসেম্বর পারিবারিক ভাবে তাদের দুইজনের বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের জন্য রতন তার স্ত্রীকে নির্যাতন করতো। মেয়েটির পরিবার বিষয়টি জানতে পেরে রতনকে যৌতুক হিসাবে টাকাও দেন। এরপর কিছুদিনের মাথায় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদ হলে মেয়েটি তার বাবার বাড়িতে চলে আসেন। এরই মধ্যে রতন আবারও তার স্ত্রীর কাছ থেকে যৌতুকের টাকা দাবি করেন এবং স্বামীর বাড়িতে যাওয়ার হুমকি দিতে থাকেন। একপর্যায়ে গত ২৬জুলাই রতন ইন্টারনেটের মাধ্যমে ফেসবুক ও মেসেঞ্জারে তার স্ত্রীর অশ্লীল ছবি ও ভিডিও ছড়িয়ে দেন। এ ঘটনায় ১ আগস্ট রতনের স্ত্রী বাদি হয়ে রতনের নামে রাণীনগর থানায় মামলা দায়ের করেন।

থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, মামলার পরিপ্রেক্ষিতে রতনকে গ্রেফতার করা হয়। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই