তারিখ : ৩০ নভেম্বর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে শেরপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচন

২০শে অক্টোবর ২০২০
নান্দাইলে শেরপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচন
[ভালুকা ডট কম : ১৪ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ১০ নং শেরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন আগামী ২০শে অক্টোবর ২০২০ মঙ্গলবার অনুষ্ঠিত হবে। নির্বাচনে ৪জন চেয়ারম্যান পদে অংশ গ্রহন করেছেন। প্রার্থীরা হচ্ছে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মোঃ মোয়াজ্জেম হোসেন ভূইঁয়া মিল্টন (নৌকা), মোহাম্মদ বজলুর রহমান বজলু (আনারস), মোঃ হারুন অর রশিদ (মোটরসাইকেল) ও মোঃ কফিল উদ্দিন (চশমা) প্রতিক।

নির্বাচনে ৯টি কেন্দ্রে ৪৬টি ভোট কক্ষে ১০ হাজার ৪শত ১২জন পুরুষ, ৯হাজার ৮শত ৫৩জন মহিলা সহ মোট ২০ হাজার ২শত ৫৬জন ভোটার তাদের ভোট প্রয়োগ করবেন। ১৪ই অক্টোবর সারাদিন নান্দাইলের সংবাদ কর্মীরা শেরপুর ইউনিয়নে অবস্থান করে ভোটের সার্বিক পরিবশে, পরিস্থিতি পর্যবেক্ষণ করেন। এখন পর্যন্ত শান্তিপূর্ন পরিবেশ বজায় আছে বলে অংশ গ্রহনকারী সকল প্রার্থীরা জানিয়েছেন।

এই নির্বাচনে বিএনপি থেকে মনোনিত প্রার্থী মোঃ জিয়া উদ্দিন মনোনয়নপত্র প্রত্যাহার করায় বর্তমানে ৪জন আওয়ামী পরিবারের লোক বলে দাবী করেন। তবে স্বতন্ত্র প্রার্থী মোঃ বজলুর রহমান ও হারুন অর রশিদ ৯টি ভোট কেন্দ্রে ১জন করে ম্যাজিস্ট্রেট সহ পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার দাবী জানিয়েছেন। আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোঃ মোয়াজ্জেম হোসেন ভূইঁয়া মিল্টন নৌকার ভোট দিয়ে তাকে নির্বাচিত করে উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহবান জানান।

দিনব্যাপী শেরপুর ইউনিয়নে অবস্থান করে নির্বাচনের পরিবেশ পর্যবেক্ষন করেন সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, এবি সিদ্দিক খসরু, সিএনএন বাংলা টিভির প্রতিনিধি রফিকুল ইসলাম মোড়ল, শাহজাহান ফকির, রমজান আলী, মাহাবুব আলম খান ও মঞ্জুরুল হক প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই