তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরা ১নং ইউপি নির্বাচন

মনপুরায় ১নং ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন লোকমান হাওলাদার
[ভালুকা ডট কম : ১২ ফেব্রুয়ারী]
ভোলার মনপুরায় ১ নং মনপুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোময়নপত্র জমা দিয়েছেন উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ লোকমান হোসেন হাওলাদার। কমিশন ঘোষিত প্রথম ধাপের নির্বাচনকে কেন্দ্র করে উপজেলার ১ নং মনপুরা ইউনিয়ন জুড়ে উৎসবের আমেজ বইছে। উৎসব মূখর পরিবেশে শত শত ভোটার-সমর্থক সাথে নিয়ে তিনি এ মনোনয়নপত্র জমা দেন।

আজ সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুর ১২ টায় উপজেলা নির্বাচন অফিসে এসে তিনি মনোনয়ন পত্র জমা দেন। মনোনয়নপত্র গ্রহন করেন উপজেলার ১ নং মনপুরা ইউনিয়ন পরিষদের নির্বাচনী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার অনিমেষ কুমার বসু।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ ভূঁইয়া, সাবেক মনপুরা ইউনিয়ন চেয়ারম্যান কাশেম হাওলাদার, উপজেলা আওয়ামীলীগ প্রচার সম্পাদক সহকারি অধ্যাপক মোঃ ছালাহ উদ্দিন, বিশিষ্ট মৎস্য ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা হারুন পাটওয়ারী, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক বাবুল মাতাব্বর, যুবলীগ নেতা নোমান ফরাজী, রিপন মিয়া, সামসুদ্দিন মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী শাওন হাওলাদার, রুবেল হাওলাদার, জিয়াদ হাওলাদার ও ৫ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী আব্দুল কাদের প্রমূখ।

এছাড়াও সকাল থেকে দুটি ইউনিয়নের একাধিক মেম্বার প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন। নির্বাচন কমিশন ঘোষিত তফসিলে প্রথম ধাপের ইউপি নির্বাচনে এ উপজেলায় ১ নং মনপুরা ও কলতলী দু’টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে ৯ মার্চ।

তফসিল ঘোষনার পর থেকে মনোনয়ন পত্র জমা দেয়ার সুযোগ থাকলেও প্রার্থীরা ফরম সংগ্রহ করে কাগজপত্র গুছিয়ে ১১ ফেব্রুয়ারি থেকে মনোনয়নপত্র জমা দেয়া শুরু করেছেন। আগামী ১৩ ফেব্রুয়ারি মঙ্গলবার পর্যন্ত মনোনয়নপত্র জমা নেয়া হবে। তাপর যাচাই বাছাই শেষে প্রার্থীদেরকে প্রতিক বরাদ্ধ দেয়া হবে বলে জানিয়েছে নির্বাচন অফিস।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই