তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরা কলাতলী ইউপি নির্বাচন

মনপুরায় কলাতলী ইউপি নির্বাচনের মনোনয়নপত্র জমা দিয়েছেন সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন হাওলাদার
[ভালুকা ডট কম : ১১ ফেব্রুয়ারী]
ভোলার মনপুরায় নবগঠিত কলাতলী ইউনিয়ন পরিষদে প্রথম প্রথমবারের মতো নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনকে কেন্দ্র করে উপজেলা থেকে বিচ্ছিন্ন চর কলাতলীতে উৎসবের আমেজ বইছে। এদিকে নির্বাচনে কলাতলী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন হাওলাদার। উৎসব মূখর পরিবেশে শত শত ভোটার-সমর্থক সাথে নিয়ে তিনি এ মনোনয়নপত্র জমা দেন।

আজ বোরবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় উপজেলা নির্বাচন অফিসে এসে তিনি মনোনয়ন পত্র জমা দেন। মনোনয়নপত্র গ্রহন করেন উপজেলার কলাতলী ইউনিয়নের নির্বাচনী দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মঞ্জুর হোসেন খান।

এছাড়াও সকাল থেকে দুটি ইউনিয়নের একাধিক মেম্বার প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন। নির্বাচন কমিশন ঘোষিত তফসিলে প্রথম ধাপের ইউপি নির্বাচনে এ উপজেলায় ১ নং মনপুরা ও কলতলী দু’টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে ৯ মার্চ।

তফসিল ঘোষনার পর থেকে মনোনয়ন পত্র জমা দেয়ার সুযোগ থাকলেও প্রার্থীরা ফরম সংগ্রহ করে কাগজপত্র গুছিয়ে আজ থেকে মনোনয়নপত্র জামা দেয়া শুরু করেছেন। আগামী ১৩ ফেব্রুয়ারি মঙ্গলবার পর্যন্ত মনোনয়নপত্র জমা নেয়া হবে। তাপর যাচাই বাছাই শেষে প্রার্থীদেরকে প্রতিক বরাদ্ধ দেয়া হবে বলে জানিয়েছে নির্বাচন অফিস।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই