তারিখ : ৩১ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় পুনরায় চেয়ারম্যান হলেন আলমগীর

মনপুরায় ইউপি নির্বাচনে পুনরায় চেয়ারম্যান হলেন আলমগীর
[ভালুকা ডট কম : ০৯ মার্চ]
ভোলার মনপুরায় ১ নং ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আমানত উল্লাহ আলমগীর। বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে প্রত্যক্ষ ব্যালট ভোটের মাধ্যমে মটর সাইকেল প্রতীকে প্রতিদ্বন্দিতা করে তিনি এই বিজয় লাভ করেন।

শনিবার (৯ মার্চ) সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত শান্তিপূর্নভাবে ভোট গ্রহন শেষে  সন্ধ্যায় গননার কাজ শেষ হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাচনি ফলাফল সংগ্রহ ও পরিবেশন কেন্দ্র থেকে এই ফলাফলা ঘোষনা করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা অনিমেষ কুমার বসু।

নির্বাচনে ১ নং মনপুরা ইউনিয়ন পরিষদে মোট ৬৭১৪ ভোটের মধ্যে মটরসাইকেল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দিতা করে ৯ টি কেন্দ্রে ২৭৮৫ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আমানত উল্লাহ আলমগীর। তার নিকটতম প্রতিদ্বন্দি লোকমান হাওলাদার আনারস প্রতীক নিয়ে ২২০২ ভোট পেয়ে দ্বিতীয় হয়েছেন। এছাড়াও মোঃ নিজাম উদ্দিন চশমা প্রতীক নিয়ে পেয়েছেন ৩১ ভোট, মোঃ শরীফ রজনীগন্ধা প্রতীক নিয়ে পেয়েছেন ১০ ভোট ও মোঃ সাহাব উদ্দিন দুটি পাতা প্রতীক নিয়ে পেয়েছেন ০৬ ভোট।

এদিকে ১ নং মনপুরা ইউনিয়ন পরিষদে আমানত উল্লাহ আলমগীর দ্বিতীয়বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সাধারন ভোটারদের মাঝে ব্যাপক উল্লাস প্রকাশ করতে দেখা গেছে। প্রত্যক্ষ ব্যালট বিপ্লবের মাধ্যমে সাধারন জনগনের প্রানের রায় প্রতিফলিত হয়েছে বলে জানিয়েছেন দ্বিতীয়বার নির্বাচিত চেয়ারম্যান আমানত উল্লাহ আলমগীর।#  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই