তারিখ : ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

শপথ নিলেন নওগাঁ-৬ আসনের নব-নির্বাচিত এমপি

শপথ নিলেন নওগাঁ-৬ আসনের নব-নির্বাচিত এমপি হেলাল
[ভালুকা ডট কম : ২৮ অক্টোবর]
এক সময়ের রক্তাক্ত জনপদ হিসেবে খ্যাত নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে আওয়ামী লীগের নব-নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব মো: আনোয়ার হোসেন হেলাল শপথ নিয়েছেন। বুধবার বিকেলে সংসদ ভবনের শপথ কক্ষে তাকে শপথবাক্য পাঠ করান মহান জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী। এরপর সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলাল সংসদের শপথ বইয়ে স্বাক্ষর করেন।

শপথ গ্রহণ অনুষ্ঠানে ডেপুটি স্পিকার মো: ফজলে রাব্বী মিয়া, চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী, হুইপ ইকবালুর রহিম, মাহাবুব আরা বেগম গিনি ও আবু সাঈদ আল মাহমুদ স্বপন উপস্থিত ছিলেন। শপথ অনুষ্ঠান সঞ্চালনা করেন সংসদ সচিবালয়ের জ্যেষ্ঠ সচিব জাফর আহমেদ খান।

গত ২৭ জুলাই নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য মো: ইসরাফিল আলমের মৃত্যুতে আসনটি শূন্য হয়। গত ১৭অক্টোবর এই আসনে ইভিএমের মাধ্যমে উপ-নির্বাচনের ভোট হয়। আনোয়ার হোসেন হেলাল ২০০৩সালে রাণীনগর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। এরপর অনেক লড়াই করে আওয়ামীলীগের সমর্থন নিয়ে ২০০৯সালে রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন। ২০১৯সালে দলের সমর্থন না পেলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে পুরনায় উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই