তারিখ : ২৫ নভেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

নান্দাইলে জাসদ এর ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নান্দাইলে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) এর ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ৩১ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইলে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) এর ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী শনিবার উপজেলা সদর দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে উপজেলা জাসদের সভাপতি রফিকুল ইসলাম আব্দুল হাই ও সাধারন সম্পাদক মো. আমরু মিয়ার নেতৃত্বে কোরআন তেলওয়াত, জাতীয় পতাকা উত্তোলন, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা জাসদের সভাপতি ও জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এডভোকেট মোঃ গিয়াস উদ্দিন। এছাড়া অন্যানদের মাঝে বক্তব্য রাখেন নান্দাইল উপজেলা জাসদের সভাপতি আব্দুল হাই, সাধারন সম্পাদক আমরু মিয়া, পৌর জাসদের সভাপতি ও মানবাধিকার কর্মী এ হান্নান আল আজাদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নান্দাইল শাখার সাধারন সম্পাদক আহসান কাদের মাহমুদ (কাদের ভূইয়া), যুগ্ম সম্পাদক আলী আক্রাম কাঞ্চন, সাংগঠনিক সম্পাদক খোকন প্রমুখ নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, নিজেকে মুক্তিযুদ্ধের চেতনায় ক্লিন ইমেজের নেতা হিসেবে তৈরী করতে হবে। এজন্য জনগণের মাঝে দলের প্রতি ও সংগঠনের প্রত্যেকটি নেতৃবৃন্দের প্রতি সততা ও আস্থার বহি:প্রকাশ ঘটাতে হবে। তবেই মানুষের মাঝে প্রকৃত সেবা পৌছে দিতে পারবো।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই