তারিখ : ২২ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে অবরোধ বিরোধী শান্তি সমাবেশ

রাণীনগরে অবরোধ বিরোধী শান্তি সমাবেশ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০১ নভেম্বর]
কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক নওগাঁর রাণীনগরে বিএনপি-জামায়াতের ডাকা তিনদিনের অবরোধ বিরোধী শান্তি সমাবেশ অব্যাহত রয়েছে। বুধবার উপজেলা মুক্তিযুদ্ধ চত্বরের পাদদেশে দ্বিতীয় দিনের মতো অবরোধ বিরোধী শান্তি সমাবেশের আয়োজন করে উপজেলা আওয়ামীলীগ।

এদিন দুপুরে অবরোধ বিরোধী শান্তি সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি ফরিদা বেগম, সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, সাংগঠনিক সম্পাদক জারজিস হাসান মিঠু, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল খালেক, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মো. জিয়াউর রহমান, সদস্য রাহিদ সরদার, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাব্বি চৌধুরী, সম্পাদক সাইফুল ইসলাম সজল প্রমুখ। সমাবেশে উপজেলা ও ইউনিয়ন আ’লীগ এবং তার সকল অঙ্গসংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন বিএনপি-জামায়াত দল নাশকতা, বিশৃঙ্খলা, জ্বালাও-পোড়াও ছাড়া আর কিছুই বোঝে না। তাদের ডাকা হরতালের মধ্যে অবরোধ আবার অবরোধের মধ্যে হরতাল এইসব ভুয়া কর্মসূচি পাগলের প্রলাপ ছাড়া আর কিছুই নয়। তাই এই সব ভ’য়া কর্মসূচিকে ভয় করার কোন কারণ নেই। দেশের সকল ধরণের কার্যক্রম আপনারা যার যার জায়গা থেকে স্বাভাবিক রাখুন। তাদের দলের কেউ যদি কোন অরাজকতা সৃষ্টির চেস্টা করে তাহলে বাংলাদেশ আ’লীগ ও তার অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ তা কঠোর ভাবে দমন করবে। তাদের এই সব ভ’য়া কর্মসূচি শেষ না হওয়া পর্যন্ত দেশের শান্তি বজায় রাখতে সকলে রাজপথে অবস্থান করার হুশিয়ারী প্রদান করা হয় সমাবেশে থেকে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই