তারিখ : ১৪ জুন ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যবিপ্রবিতে ছাত্রলীগের সংঘর্ষে দুইজন আহত

যবিপ্রবিতে ছাত্রলীগের সংঘর্ষে দুইজন আহত
[ভালুকা ডট কম : ১৪ অক্টোবর]
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের এক নেতা সহ দু’জনকে পিটিয়ে জখম করেছে একই গ্রুপের নেতাকর্মীরা। আহত দু’জনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার সন্ধ্যায় এই মারপিটের ঘটনা ঘটে। আহতরা হলেন, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি আল মামুন শিমন ও কর্মী আশরাফুল আলম। এরা দু’জনই যশোর সদর আসনের এমপি কাজী নাবিল আহমেদ গ্রুপের।

আহতরা অভিযোগ করেছেন, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বর্তমান সভাপতি সোহেল রানাও এমপি নাবিল গ্রুপের। বেশ কিছুদিন ধরে এই গ্রুপের নিজেদের মধ্যে বিরোধ চলে আসছে। তারই সূত্র ধরে শনিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের মাঠে আন্তঃবিভাগ ফুটবল খেলা চলাকালীন সময়ে সভাপতি সোহেল রানার অনুসারী হৃদয়, রানা, বেলাল, রকি, রাকিব, লিমন, লাবিব, মুসফিক, শোয়েব, রাব্বি, মোহাম্মদ রাফি, মেহেদীসহ ৪০ জনের মতো নেতাকর্মী তাদের ওপর হামলা করে। ওইসময় সোহেল রানাও সেখানে উপস্থিত ছিলেন বলে জানিয়েছেন আহতরা। তারা এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বরাবর অভিযোগ দিয়েছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই