তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে বিএনপির লিফলেট বিতরণ

রাণীনগরে বিএনপির লিফলেট বিতরণ
[ভালুকা ডট কম : ১৯ ফেব্রুয়ারী]
তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, আওয়ামী সন্ত্রাস, সরকারের দমন-নিপীড়ন ও নির্যাতনের বিরুদ্ধে, নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দাবি, বিদ্যুৎ এবং নিত্যপণ্যের দাম কমানোসহ ১০দফা দাবিতে লিফলেট বিতরণ করা হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই লিফলেট বিতরণ করা হয়।

দেশ বাঁচাও মানুষ বাঁচাও এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে সোমবার দিনব্যাপী কর্মসূচির অংশ হিসেবে রাণীনগর উপজেলার বাজার এলাকায় লিফলেট বিতরণ করে উপজেলা বিএনপি ও তার অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দরা। এসময় সাধারণ মানুষসহ এই দেশকে জুলুমবাজ, অত্যাচারি ও ফ্যাস্টিজ সরকারের হাত থেকে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রেখে যাওয়া সোনার বাংলাকে রক্ষা করতে সবাইকে রাস্তায় নেমে আন্দোলনের গতিকে আরো জোরালো করার আহ্বান জানান নেতারা।

এসময় থানা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক আতিকুজ্জামান ভিপি জাপান, সাবেক সভাপতি এসএম আল ফারুক জেমস, আলহাজ্ব এচাহক আলী, মোজাক্কির হোসেন প্রমুখ লিফলেট বিতরণে অংশ গ্রহণ করেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, মহিলাদল, কৃষকদল, শ্রমিকদল, তাঁতীদলসহ বিএনপির অঙ্গসহযোগী সংগঠনের নেতারাও কর্মসূচিতে অংশ গ্রহণ করেন।

আতিকুজ্জামান ভিপি জাপান বলেন গণতন্ত্র ও মানবাধিকার, ভোটাধিকার পুন:প্রতিষ্ঠান পাশাপাশি মাতৃভ’মির স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার জন্য দেশের সকল গণতন্ত্রকামী রাজিৈনতক দল, শ্রেণিপেশার সংগঠন ও সচেতন জনগণের ইস্পাত কঠিন ঐক্য ও অব্যাহত সাহসী লড়াই আজ সমযের দাবী। আসুন আমরা আরও ঐক্যবদ্ধ হই এবং গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে অনির্বাচিত অবৈধ সরকারের অবসান ঘঠিয়ে তাদের অপশাসন, লুটপাট, দুর্নীতি, অনাচার ও অত্যাচার থেকে দেশকে মুক্তি করি এবং নিজেরা মুক্ত হই। এই ন্যায়যুদ্ধে বিজয় বিএনপিরই হবে বলে মন্তব্য করেন তিনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই