তারিখ : ২১ ফেব্রুয়ারী ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

লালমোহনে খালেদা জিয়ার কারামুক্তি দিবসে দোয়া

লালমোহনে খালেদা জিয়ার ১৬ তম কারামুক্তি দিবসে দোয়া
[ভালুকা ডট কম : ১২ সেপ্টেম্বর]
বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রতীক, সাবেক তিন বারের প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ১১ই সেপ্টেম্বর ১৬ তম কারামুক্তি দিবস উপলক্ষে লালমোহন উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক মোঃ শহিদুল ইসলাম হাওলাদার এর উদ্যোগে মঙ্গলবার আছর বাদ লালমোহনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে দেশমাতা খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ্যসহ রোগমুক্তি কামনা এবং স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট  জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোসহ আন্দোলন সংগ্রামে   মৃত্যুবরণকারী নেতৃবৃন্দের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন  মওলানা মোঃ রাসেল ।

দোয়া ও মিলাদ মাহফিলে অংশ নেন লালমোহন উপজেলা যুবদলের সাবেক সদস্য সচিব ও সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জাকির হাওলাদার, উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক মোঃ শহিদুল ইসলাম হাওলাদার,  যুগ্ম আহবায়ক মোঃ মাহাবুবুর রহমান,  মোঃ সবুজ, বদরপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল নেতা মোঃ পারভেজ, মোঃ আব্বাস ডিলার,  মোঃ রাজ্জাক, রমাগঞ্জ  ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল নেতা  মোঃ রাসেদ, কাউম,  পশ্চিম চরউমেদ ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল নেতা মোঃ শাহিনন মন গাজী, লর্ড হার্ডিঞ্জ চরভূতা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল নেতা মোঃ শাহিন, এমদাদ, কালমা ইউনিয়ন  স্বেচ্ছাসেবক দল নেতা রাব্বি, রানা, মোঃ শাহাবুদ্দিন, লালমোহন উপজেলা ছাত্রদল নেতা রায়হান, শিহাব,জুয়েল, প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই