তারিখ : ২১ জুন ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় সাংসদ জনের সুধী সমাবেশ অনুষ্ঠিত

নওগাঁয় সাংসদ নিজাম উদ্দিন জলিল জনের সুধী সমাবেশ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৫ অক্টোবর]
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ও নওগাঁর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতিককে বিজয়ী করার লক্ষে সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে শহরের ঠিকানা কমিউনিটি সেন্টারে মুক্তিযোদ্ধা, কৃষক , ব্যবসায়ী, পেশাজীবী ও সাধারণ জনগনের অংশগ্রহণে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন নওগাঁ-০৫ (সদর) আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন।

নওগাঁ জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ডাঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে জেলা আ’লীগের সহ-সভাপতি আব্দুল খালেক, আব্দুর রহমান, নির্মল কৃষ্ণ সাহা , এফবিসিসিআই পরিচালক ও নওগাঁ চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্টির সভাপতি ইকবাল শাহারিয়ার রাসেল, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হারুন-অর-রশিদ প্রমুখ বক্তব্য রাখেন। সমাবেশে জেলা উপজেলা আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুরদর্শী পরিকল্পনা ও সিদ্ধান্তে বাংলাদেশ বদলে গেছে। সকল শ্রেণী পেশার মানুষ সুবিধা পেয়েছে বর্তমান সরকারের আমলে। এই উন্নয়নের ধারা ধারাবাহিকভাবে ধরে রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কা বিজয়ের কোন বিকল্প নাই। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কোন বিকল্প নেই। তাই শেখ হাসিনা হাতকে শক্ত করতে সকল জনগন সকল শ্রেনী পেশার মানুষকে এক যোগে কাজ করতে হবে। তাহলে দেশের ও দেশের মানুষের উন্নয়ন সাধিত হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই