তারিখ : ১৬ জানুয়ারী ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় নারীদের নিয়ে গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত

নওগাঁয় নারীদের নিয়ে গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৮ নভেম্বর]
নওগাঁয় রাজনৈতিক দলে নারীর অংশগ্রহণ এবং করণীয় শীর্ষক এক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে সদর উপজেলা পরিষদ সভা কক্ষে এই বৈঠক অনুষ্ঠিত হয়।

স্থানীয় সরকারের নির্বাচিত ও সম্ভাব্য নারী জনপ্রতিনিধিদের দক্ষতা ও সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে সুইস এজেন্সী ফর ডেভেলপমেন্ট এন্ড কো-অপরারেশ (এসডিসি) এর আর্থিক সহায়তায়, হেলভেটাস সুইস ইন্টারকোফপারেশন এর সমন্বয়ে খান ফাউন্ডেশন অপরাজিতা এই বৈঠকের আয়োজন করে। খান ফাউন্ডেশন জেলার নওগাঁ সদর, রাণীনগর ও বদলগাছী উপজেলার ২৮টি ইউনিয়ন পরিষদকে নিয়ে অপরাজিতা-নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্পটি বাস্তবায়ন করছে।

বৈঠকে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা, শাহানাজ আক্তার নাইস, বদলগাছী উপজেলা বিএনপির আহ্বায়ক জাকির হোসেন, জেলা জাতীয় পার্টির প্রতিনিধি আনোয়ার হোসেন, একুশে পরিষদ নওগাঁর সভাপতি এ্যাড. ডিএম আব্দুল বারী, খান ফাউন্ডেশনের প্রজেক্ট কো-অডিনেটর মোর্শেদ আলম, জেলা কো-অডিনেটর মাসুদুর রহমান, জেলা প্রোগ্রাম অফিসার নুরুজ্জামান বুলবুলের, খাঁন ফাউন্ডেশনের মনজিলা পারভীন, আরিফা খাতুন, আলমগীর কবীর প্রমুখ।

বৈঠকে বক্তারা আওয়ামীলীগ, বিএনপি ও জাতীয় পার্টির বিভিন্ন স্তরের নেত্রীবৃন্দসহ ইউনিয়ন পর্যায়ে অপরাজিতা নারীনেত্রীবৃন্দ সমন্বয়ে রাজনীতিতে অধিকহারে নারীদের সম্পৃক্তকরন ও নির্বাচনে নারীদের মনোনয়ন দেওয়ার দাবী জানান। বৈঠকে নওগাঁ সদর, রাণীনগর ও বদলগাছী উপজেলার ১৫জন নারী প্রতিনিধি অংশগ্রহণ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই