তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ছাত্রলীগের উদ্যোগে করোনা প্রতিরোধক বুথ স্থাপন

নওগাঁয় ছাত্রলীগের উদ্যোগে করোনা প্রতিরোধক বুথ স্থাপন
[ভালুকা ডট কম : ২৯ জুলাই]
নওগাঁ জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রিজভীর উদ্যোগে শহরের গুরুত্বপূর্ণ তিনটি স্থানে করোনা প্রতিরোধক উদ্বোধন করা হয়েছে। এই সব বুথ থেকে বিনামূল্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার নেওয়া যাবে। বুথে আছে ব্যবহৃত মাস্ক ফেলার জায়গাও। বুথগুলো ২৪ঘন্টাই খোলা থাকবে।

বৃহস্পতিবার দুপুরে শহরের মুক্তির মোড়ে করোনা প্রতিরোধ বুথের উদ্বোধনের সময় নওগাঁ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল, উপ-প্রচার সম্পাদক রনজিত সরকার, জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রিজভী, সহ-সভাপতি তুহিন মোল্লা, যুগ্ন সাধারণ সম্পাদক রুহুল আমিন ও তন্ময় সরকার, সাংগঠনিক সম্পাদক স্পন্দন চৌধুরী ও দিপক কুমার প্রমুখ উপস্থিত ছিলেন। পরে তারা শহরের গোস্তহাটির মোড় ও তাজের মোড়ে আরও দুটি বথের উদ্বোধন করেন।

বুথ উদ্বোধনকালে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল বলেন, করোনা থেকে সুরক্ষার জন্য সচেতনতার কোনো বিকল্প নেই। করোনা প্রতিরোধে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে নওগাঁ আওয়ামী লীগ ও এর অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা কাজ করে যাচ্ছে। ছাত্রলীগও অতন্ত্র প্রহরীর মতো কাজ করে যাচ্ছে। ছাত্রলীগের করোনা প্রতিরোধ বুথ স্থাপনের ব্যতিক্রমী এই উদ্যোগকে আমি স্বাগত জানাই। এই ধরণের উদ্যোগ অব্যাহত রাখতে হবে। দুর্দিনে মানুষের পাশে দাঁড়ানোই আওয়ামী লীগ ও এর অঙ্গ-সংগঠনের ঐতিহ্য।

জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রিজভী বলেন, সাংগঠনিক কর্মকান্ড ছাড়াও নওগাঁ ছাত্রলীগ বরাবরই বিভিন্ন ধরণের সেবামূলক কর্মকান্ডে নিয়োজিত রয়েছে। গত বছর সারাদেশে করোনা মহামারী ছড়িয়ে পড়ার পর থেকেই ছাত্রলীগ করোনা প্রতিরোধ ও করোনায় অসহায় কর্মহীন মানুষকে সহায়তায় কাজ করে আসছে। করোনা বুথ স্থাপনও আমাদের আরেকটি সেবামূলক কর্মকান্ড। আপাতত শহরের তিনটি স্থানে বুথ স্থাপন করা হলো। পর্যায়ক্রমে শহরের অন্যান্য গুরুত্বপূর্ণ স্থানেও এ ধরণের বুথ স্থাপন করা হবে। বুথগুলোর হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক শেষ হয়ে গেলে সেগুলোতে নতুন করে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক দেওয়া হবে।’#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই