তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় অনুষ্ঠিত হলো ফুটবল টুর্ণামেন্টের চ’ড়ান্ত খেলা

নওগাঁয় অনুষ্ঠিত হলো বীরমুক্তিযোদ্ধা মরহুম শামসুল হক স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের চ’ড়ান্ত খেলা
[ভালুকা ডট কম : ১০ সেপ্টেম্বর]
করোনা ভাইরাসের দীর্ঘ বিরতির পর চাঙ্গা হতে শুরু করেছে নওগাঁর ক্রীড়াঙ্গন। অনুষ্ঠিত হচ্ছে একের পর এক খেলার আসর। তারই ধারাবাহিকতায় শুক্রবার বিকেলে শহরের ঐতিহ্যবাহী বোয়ালিয়া স্কুল মাঠে নওগাঁর কৃতি সন্তান বীরমুক্তিযোদ্ধা মরহুম শামসুল হক স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের চ’ড়ান্ত খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। যুব সমাজকে মাদক থেকে দূরে রেখে খেলার প্রতি আগ্রহী করার লক্ষ্যে ভিলেজ ল্যাবরেটরি ক্লাব এই টুর্ণামেন্টের আয়োজন করে।

টুর্ণামেন্ট শুরু হয় গত মাসের ১৩তারিখে। মিনি গোলবার টুর্ণামেন্টে ১৬টি দল নকআউট পদ্ধতিতে খেলায় অংশগ্রহণ করে। চ’ড়ান্ত খেলায় হাট-নওগাঁ ফুটবল দল ৪-১গোলে মিনি কক্সবাজার হাঁসাইগাড়ী ফুটবল দলকে হারিয়ে বিজয়ী হয়। অনুষ্ঠানের প্রথমেই প্রধান অতিথি বেলুন ও ফেস্টুন উড়িয়ে খেলার উদ্বোধন করেন। পরে প্রধান অতিথি হিসেবে নওগাঁ-৫ (সদর) আসনের সাংসদ ব্যারিস্টার নিজাম উদ্দীন জলিল জন বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার হিসেবে ট্রপি ও ছাগল (খাসি) তুলে দেন।

ভিলেজ ল্যাবরেটরি ক্লাবের সভাপতি এসএম সহিদুল ইসলামের সভাপতিত্বে ও ধারাভাষ্যকার এমদাদুল ইসলাম রনির সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সহ-সভাপতি বাবু নির্মল কৃষ্ণ সাহা, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, ভাইস চেয়ারম্যান ইলিয়াছ রেজা তুহিন, জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি মামুনুর রশীদ মামুন, সদর আ’লীগের সভাপতি মাহবুবুল হক কমল, ওয়ার্ড আ’লীগের সভাপতি শাহজাহান আলী ছানা, আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। কয়েক হাজার মানুষ এই খেলা উপভোগ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই