তারিখ : ২৪ অক্টোবর ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নৌকা প্রতিক পেয়েই ভোটারদের দুয়ারে সারমিন

নৌকা প্রতিক পেয়েই ভোটারদের দুয়ারে দুয়ারে প্রথম নারী প্রার্থী চন্দনা সারমিন
[ভালুকা ডট কম : ০৯ অক্টোবর]
আগামী ১১নভেম্বর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে নওগাঁর রাণীনগর উপজেলার ৮ইউনিয়ন পরিষদ নির্বাচন। এই নির্বাচনে ১নং খট্টেশ্বর রাণীনগর ইউনিয়নে (সদর ইউপি) চেয়ারম্যান পদে প্রথম একজন নারী হিসেবে নৌকার মাঝি হয়েছেন মোছা: চন্দনা সারমিন রুমকি। তিনি ২০১২ ও ২০১৬সালের নির্বাচনের প্রতিদ্বন্দ্বি প্রার্থী ও যুবলীগ নেতা মরহুম গোলাম মোস্তফার স্ত্রী।

সম্প্রতি আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় প্রার্থীদের নাম ঘোষনা করা হয়। এরপর থেকে চন্দনা সারমিন প্রতিদিনই ইউনিয়নের বিভিন্ন গ্রামে ভোটারদের দুয়ারে দুয়ারে গিয়ে ভোট, দোয়া ও সকলের সার্বিক সহযোগিতা চাইছেন। এসময় তিনি ভোটারদের কাছে এই ইউনিয়নকে নিয়ে তার স্বামীর দেখা স্বপ্ন ও স্বচ্ছ পরিবর্তনের মাধ্যমে সুস্থ্য সেবা প্রদানের অঙ্গিকার দিয়ে আসছেন। শনিবার তিনি দিনব্যাপী সদর ইউনিয়নের রনসিংগার ও খট্টেশ্বর গ্রামের বিভিন্ন পাড়া ও মহল্লায় গনসংযোগ করেন। এসময় চন্দনার মেয়েসহ স্থানীয় নেতৃবৃন্দ তার সঙ্গে ছিলেন।

বিভিন্ন স্থানে গনসংযোগের সময় তিনি বলেন আমার শ্বশুড় মরহুম আজিম উদ্দিন প্রথমে এই ইউনিয়নের মেম্বার ও পরে চেয়ারম্যান হিসেবে এবং সর্বশেষ বড় ভাই বর্তমান সাংসদ আলহাজ্ব মো: আনোয়ার হোসেন হেলাল চেয়ারম্যান নির্বাচিত হয়ে সততা আর নিষ্ঠার সঙ্গে এই ইউনিয়নবাসীর সেবা করেছেন। সেই স্বপ্ন দেখেছিলেন আমার স্বামী গোলাম মোস্তফা কিন্তু প্রতিপক্ষ তাকে রাজনৈতিক ভাবে বিজয়ী হতে দেয়নি। কিন্তু বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একজন নারী হিসেবে আমাকে এবার সেই সুযোগ দিয়েছেন। প্রথম একজন নারী হিসেবে আমি এই ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়ে সকলের সেবা করার সুযোগ চাই। আশা রাখি আপনারা আমাকে একজন নারী হিসেবে সেই সুযোগ দিবেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই