তারিখ : ০৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মিনি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

নান্দাইলে ইয়ং স্টার স্পোটিং ক্লাবের উদ্দ্যোগে মিনি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৩ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের শাইলধরা সরকারী প্রাথমিক বিদ্যালয় খেলার মাঠে মঙ্গলবার ইয়ং স্টার স্পোটিং ক্লাবের উদ্দ্যোগে ২৪ইঞ্চি এলইডি টিভি দ্বিতীয় রাউন্ড মিনি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় নিজবানাইল আলোর সন্ধান স্পোটিং একাদশ বনাম হারাকান্দি ফুটবল একাদশ অংশ গ্রহন করেন।

খেলা শেষে হারাকান্দি ফুটবল একাদশকে ৩-০ গোলে হারিয়ে নিজবানাইল আলোর সন্ধান স্পোটিং ক্লাব বিজয়ী লাভ করে। উক্ত মিনি ফুটবল টুর্নামেন্ট খেলায় রনক ও মোশারফ হোসেন ধারাভাষ্য প্রদান করেন। আনন্দঘন পরিবেশে বিভিন্ন এলাকা থেকে আগত উৎসোক জনতা উক্ত মিনি ফুটবল টুর্নামেন্টে খেলাটি উপভোগ করেন।

খেলা শেষে দর্শকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন মিনি ফুটবল টুর্নামেন্টে পরিচালনা কমিটির সভাপতি আরিফুল ইসলাম পলাশ, সদস্য রুস্তম আলী, সেচ্ছাসেবক লীগের নেতা আব্দুল হাকিম, সমাজ সেবক রতন মিয়া, শাহজাহান ভূইঁয়া, সাবেক মেম্বার বিলাল মিয়া, জসিম উদ্দিন সরকার প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই