তারিখ : ২৪ জানুয়ারী ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

গৌরীপুরে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ০৪ জানুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে দিনব্যাপি নানা কর্মসূচীর মধ্য দিয়ে মঙ্গলবার (৪ জানুয়ারী) ঐতিহ্যবাহী এ সংগঠনের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে কর্মসূচীর মধ্যে ছিল স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, কেককাটা, শোভাযাত্রা ও ধান মহালে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ছাত্রলীগের সভাপতি উত্তম সরকার ও সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেনের নেতৃত্বে এ কর্মসূচী পালিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন তৎকালীন বৃহত্তর ময়মনসিংহের ছাত্রলীগের কমিটির সভাপতি স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান।

এতে অংশগ্রহন করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ড. সামিউল আলম লিটন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, যুগ্ম সাধারণ সম্পাদক ম. নুরুল ইসলাম, কৃষি বিষয়য়ক সম্পাদক হাফিজ উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি সানাউল হক, সাবেক ছাত্রলীগ নেতা আবুল কালাম, মাহবুব আলম, সাদেকুর রহমান সেলিম, মোঃ কামাল হোসেন, সাবেক পৌর কাউন্সিলর আব্দুল কাদির, সাবেক ছাত্রলীগ নেতা মশিউর রহমান কাউসার, মাজহারুল হোসেন টুটুল, সানাউল হক হীরা, ইমতিয়াজ সুলতান জনি, জহিরুল ইসলাম ছোটন, আলী আসকর সোহাগ, পৌর ছাত্রলীগের সভাপতি আল হোসাইনসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই