তারিখ : ২৮ নভেম্বর ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জ জেলা পরিষদ নির্বাচন

সিরাজগঞ্জ জেলা পরিষদ নির্বাচন,চেয়ারম্যান ও দুই সদস্য বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত
[ভালুকা ডট কম : ২৫ সেপ্টেম্বর]
সিরাজগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও দুই সদস্য বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন। চেয়ারম্যান পদে একক প্রার্থী এবং মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে সদস্য পদে ৭জন সদস্য মনোনয়ন প্রত্যাহার করে নেয়ায় চেয়ারম্যানসহ দুইজন সদস্য বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন।

নির্বাচিতরা হলেন-চেয়ারম্যান পদে আওয়ামীলীগ দলীয় প্রার্থী সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস। ১নং ওয়ার্ড (কাজিপুর উপজেলা) সদস্য প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মোসলেম উদ্দিন ও ৬নং ওয়ার্ড (উল্লাপাড়া উপজেলা) সদস্য প্রার্থী ও উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা।

জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ শহিদুল ইসলাম জানান, জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একক প্রার্থী হিসেবে আব্দুল লতিফ বিশ্বাস মনোনয়ন পত্র জমা দিয়েছিলেন। অন্যকোন প্রার্থী না থাকায় তাকে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে। সাধারণ সদস্য পদে নয়টি ওয়ার্ডে ৪৫ জন সদস্য মনোনয়ন পত্র জমা দিয়েছিলেন। এর মধ্যে ১নং ওয়ার্ডে (কাজিপুর উপজেলা) ছিলেন ৪জন। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিনে ১নং ওয়ার্ডের ৩জন মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়ায় মোসলেম উদ্দিনকে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে এবং ৬নং ওয়ার্ড (উল্লাপাড়া উপজেলা) ২জন প্রার্থীর মধ্যে একজন প্রত্যাহার করে নেয়ায় গোলাম মোস্তফাকে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে। আগামী ১৫ অক্টোবর নির্বাচনে সাধারণ সদস্যপদে ৭টি ওয়ার্ডে ৩৮জন এবং সংরক্ষিত ৩ ওয়ার্ডে ১৮ জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহন করছেন। সুষ্ঠ ও সুন্দরভাবে নির্বাচন অনুষ্ঠানের জন্য সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলেও তিনি জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই