তারিখ : ০২ ডিসেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ইউনিয়ন যুবলীগ সভাপতিকে দল থেকে বহিষ্কার

নান্দাইলে মাদক ও ডাকাতির সাথে জড়িত থাকায় ইউনিয়ন যুবলীগ সভাপতিকে দল থেকে বহিষ্কার
[ভালুকা ডট কম : ১০ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইলে উপজেলার ৯নং আচারগাঁও ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মো. আশরাফুল আলম ঝন্টুকে মাদক ও ডাকাতির সাথে জড়িত থাকার কারনে দল থেকে বহিষ্কার করা হয়েছে। শুক্রবার (৯  অক্টোবর) বাংলাদেশ আওয়ামী যুবলীগ নান্দাইল উপজেলা শাখার সাধারন সম্পাদক মোজাম্মেল হক বাচ্চুর স্বাক্ষরিত দলীয় প্যাডে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে বহিষ্কার করার ঘোষণা করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানযায়, উক্ত যুবলীগের সভাপতি ঝন্টু সংগঠন বিরোধী কার্যকলাপ, মাদক ব্যাবসা ও সাম্প্রতিক সময়ে গাংগাইল ইউনিয়নের একটি ডাকাতি কর্মকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে তাকে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করে জেলা পরিষদ সদস্য ও নান্দাইল উপজেলা যুবলীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক বাহার ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোজাম্মেল হক বাচ্চু জানান,ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, ময়মনসিংহ জেলা যুবলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের সাথে পরামর্শ করে এই সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। অপরাধী যে কেউ হোক না কেন ? তাদের ছাড় দেওয়া হবেনা। সে যদি দলেরও হয় তাকে ছাড় দেওয়া হবে না। সে লক্ষ্যেই তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

অপরদিকে আচারগাঁও ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ অবিলম্বে তাতে গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবী জানিয়েছেন। উল্লেখ্য, গত ২৭ সেপ্টেম্বর রাতে গাংগাইল ইউনিয়নের পাছগয়েশপুর গ্রামের প্রবাসী নূরুল ইসলামের পুত্র জুয়েলের বাড়িতে এক দু:সাহসী ডাকাতি সংগঠিত হয়। পুলিশের উধ্বর্তন কর্তৃপক্ষ গঠনাস্থল পরিদর্শন করলেও থানায় কোন মামলা হয়নি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই