তারিখ : ২৩ জানুয়ারী ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মেয়র পদে আওয়ামীলীগের সর্মথন পেলেন ইকবাল হোসেন

গফরগাঁও পৌরসভা নির্বাচন
মেয়র পদে আওয়ামীলীগের সর্মথন পেলেন ইকবাল হোসেন সুমন
[ভালুকা ডট কম : ২৪ নভেম্বর]
গফরগাঁও পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের সর্মথন পেলেন এসএম ইকবাল হোসেন সুমন। তিনি পৌরসভার বর্তমান মেয়র,স্বেচ্ছাসেবকলীগ ময়মনসিংহ জেলা কমিটির সহসভাপতি উপজেলা আওয়ামীলীগের সদস্য।গতকাল মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা ও পৌর আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সভায় তার নাম ঘোষনা করা হয়।সভার সভাপতি উপজেলা আওয়ামীলীগের আহবায়ক, স্থানীয় এমপি ফাহমী গোলন্দাজ বাবেল মেয়র প্রার্থী হিসেবে ইকবাল হোসেন সুমনের নাম ঘোষণা করেন।

জানা যায়, পৌরসভা নির্বাচনে তৃণমূল পর্যায়ে থেকে প্রার্থী বাছাই করে কেন্দ্রে নাম প্রেরনের জন্য মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সভা আহবান করা হয়। সভায় ২৮ ডিসেম্বর গফরগাঁও পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রার্থী বাছাই করে কেন্দ্রে নাম প্রেরনের জন্য আলোচনা করেন কার্যনির্বাহীর সদস্যরা। প্রার্থী বাছাইয়ের জন্য ভোটেরও আয়োজন ছিল। বর্তমান মেয়র এস এম ইকবাল হোসেন সুমন একক প্রার্থী হওয়ায় উপজেলা আওয়ামীলীগ ও পৌরসভা আওয়ামীলীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে মেয়র পদে এসএম ইকবাল হোসেন সুমনের নাম গৃহীত হয়।এ সময় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আমির হোসেন, সাবেক সাধারন সম্পাদক দুলাল উদ্দিন আকন্দ, পৌরসভা আৗয়ামীলীগের সভাপতি আব্দুল হালিম মানিক, সাধারন সম্পাদক মতিউর রহমান বাবুল প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও স্থানীয় এমপি ফাহমী গোলন্দাজ বাবেল বলেন, কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী কার্যনির্বাহী কমিটির এ সভার আয়োজন করা হয় এবং সভার সিদ্ধান্ত আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটিকে লিখিতভাবে জানানো হবে।#






 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই