তারিখ : ২৪ জানুয়ারী ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে বিএনপি’র কালো দিবস পালিত

তজুমদ্দিনে বিএনপি’র কালো দিবস পালিত,মেজর হাফিজের কুশপুত্তলিকা দাহ
[ভালুকা ডট কম : ১১ জানুয়ারী]
ভোলার তজুমদ্দিনে ১/১১’র সংষ্কারপন্থী স্থায়ী কমিটির অস্থায়ী মহাসচিব মেজর হাফিজ ও তার সহযোগীদের বহিস্কারের দাবীতে উপজেলা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি’র নেতৃবৃন্দ।

সোমবার বিকাল ৪ টায় উপজেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ পরবর্তী আলোচনা সভায় বক্তৃতা করেন, উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান, বিএনপি নেতা জহুরুল হক মাষ্টার, উপজেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আক্তার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন পাটওয়ারী, উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি নুরুল আহাদ তছলিম, যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন হাং, চরফ্যাশন সরকারী কলেজ ছাত্রদলের সাবেক আহ্বায়ক আলাউদ্দিন মাষ্টার, ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক জুলফিকার হাং প্রমুখ। পরে বিক্ষুব্ধ নেতাকর্মিরা মেজর হাফিজের কুশপুত্তলিকা দাহ করেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই