তারিখ : ২৪ জুন ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে টেন্ডারবাজি ও আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টেন্ডারবাজি ও আওয়ামীলীগের সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ০৫ মে]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৬টি ক্যাটাগরিতে বিভিন্ন পণ্য সরবরাহের জন্য দরপত্র জমাদানের নির্ধারিত তারিখ ও সময় ধার্য্য ছিল গত ৩ মে ২০২১ , সকাল ৯ টা থেকে ১১ টা পর্যন্ত । কিন্ত ওই সময় দরপত্র জমাদানে বাধাগ্রস্থ করার জন্য প্রায় দেড় শতাধিক মটর সাইকেল নিয়ে বহিরাগত যুবকরা মহড়া দেয়। এদের ভয়ে অনেকেই দরপত্র জমা দিতে পারে নাই।

পরে, রাজ ড্রাগ হাউজের মালিক জনৈক ফিরোজ উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিত অভিযোগ করেন, তারঁ প্রতিনিধি দরপত্র জমা দিতে গেলে অজ্ঞাত পরিচয় ১৫/২০ জন যুবক দরপত্র ছিনিয়ে নিয়ে ছিড়ে ফেলে। তাদের অভিযোগ আওয়ামীলীগের নেতাকর্মীদের নেতৃত্বে বাধা প্রদান করা হয়েছে । পরে ২ জন দরপত্র জমা দাতা সিভিল সার্জন অফিসে লিখিত অভিযোগ দাখিল করেন।
দরপত্র জমাদানে বাধা ও দরপত্র ছিড়ে ফেলে নিয়ে উপজেলা আওয়ামীলীগকে জড়িয়ে ৪ মে  কয়েকটি দৈনিক পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়।  অপরদিকে প্রকাশিত সংবাদের প্রতি উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দের দৃষ্টি গোচর  হলে তাঁরা প্রতিবাদ জানিয়ে জরুরি সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

আজ ৫ মে উপজেলা আওয়ামীলীগ সভাপতি মুরাদ কবিরের শফিপুরস্থ কার্যালয়ে সকাল ১১টায় উক্ত সংবাদ সম্মেলন করেন উপজেলা আওয়ামীলীগ । সংবাদ সম্মেলনে  উপজেলা আওয়ামীলীগ দরপত্র জমায় বাধা দান বা ছিড়ে ফেলার সাথে জড়িত নয় বলে দাবী করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুরাদ কবীর । তিনি বলেন, দলের নাম ভাঙ্গিয়ে কোন নেতাকর্মী জড়িত থাকলে তাদের বিরুদ্ধে দলীয় সিদ্ধান্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন,জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক  শিকদার মোশারফ হোসেন, কালিয়াকৈর পৌর  আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম জয়সহ অন্যরা ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই