তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে বেগম জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া

তজুমদ্দিনে বেগম জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৯ মে]
তজুমদ্দিনে যুবদল ও স্বেচ্ছাসেবকদলের আয়োজনে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে কোরআন খতম ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।করোনা সহ নানা রোগে আক্রান্ত বেগম খালেদা জিয়া রাজধানীর এভারকেয়ার হসপিটালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছেন। তার সুস্থ্যতার জন্য দেশের প্রতিটি ইউনিটে কোরআন খতম ও দোয়া মাহফিলের নির্দেশ দিয়েছেন কেন্দ্রীয় যুবদল ও স্বেচ্ছাসেবকদল।

ভোলার তজুমদ্দিনে  উপজেলা যুবদল ও স্বেচ্ছাসেবকদল দলীয় চেয়ারপার্সনের সুস্থ্যতার জন্য মসজিদে কোরআন খতম ও ইফতার পূর্ব দোয়ার আয়োজন করে। এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবদল সভাপতি নাসিরউদ্দিন ভুট্টু, স্বেচ্ছাসেবকদল (ভারপ্রাপ্ত) সভাপতি মহসিন মহাজন, ভোলা জেলা স্বেচ্ছাসেবকদল সহ-সাধারণ সম্পাদক সামছুদ্দিন মিয়া, উপজেলা যুবদলের যুগ্ম-সম্পাদক হুমায়ুন কবির পাটোওয়ারী, দপ্তর সম্পাদক কামরুল হাসান মিল্লাদ, উপজেলা ছাত্রদলের সাবেক অর্থ সম্পাদক কবির হোসেন, স্বেচ্ছাসেবকদল নেতা হেলাল উদ্দিন লিটন, মিজান মহাজন, নিজামউদ্দিন, কামাল মোল্লা, আব্দুল খালেক বাবলু, নান্নু মিয়া, সুমন পালোয়ান, শিবির আহমেদ, ওমর ফারুক, যুবদল নেতা লোকমান পাং, জহিরুল ইসলাম, কলেজ  ছাত্রদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক আব্দুল্যাহ আল নোমান, মিরাজ সহ বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মী। পরে যুবদলের তথ্য বিষয়ক সম্পাদক মিজানুর রহমান সুমন, যুবদল নেতা আব্বাস উদ্দিন, আরিফুর রহমান ও স্বেচ্ছাসেবকদল নেতা সালাউদ্দিন কাজল হাং, অজিউল্যাহ এবং বাচ্চু'র আয়োজনে ইফতার পার্টিতে অংশ নেয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই