তারিখ : ৩০ জুলাই ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে পৌর স্বেচ্ছাসেবকদলের ফরম বিতরণ

শ্রীপুরে পৌর স্বেচ্ছাসেবকদলের তথ্য উপাত্ত সংগ্রহ ও ফরম বিতরণ
[ভালুকা ডট কম : ১০ জুন]
গাজীপুরের শ্রীপুরে স্বেচ্ছাসেবকদলের কর্মী বাড়ানোর লক্ষ্যে তথ্য উপাত্ত ফরম বিতরণ ও সংগ্রহ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। তৃণমূল পর্যায়ে কর্মী বাড়ানোর লক্ষ্যে কেন্দ্রীয় কমিটির নির্দেশে শ্রীপুর স্বেচ্ছাসেবকদলের সাংগঠনিক দলের উদ্দ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (১০জুন) বেলা ১১টায় শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তায় শ্রীপুর স্বেচ্ছাসেবক দলের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক দলের উদ্দ্যোগে তথ্য ও উপাত্ত সংগ্রহ ও ফরম বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে তৃণমূল পর্যায় থেকে স্বেচ্ছাসেবকদলের কর্মী নির্বাচন করার লক্ষ্যে তথ্য উপাত্ত সংগ্রহ করে ফরম বিতরণ করেন উপস্থিত নেতারা।

শ্রীপুর পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক টিপু সুলতানের সভাপতিত্বে যুগ্ন-সাধারণ সম্পাপক কায়সার মৃধা খোকনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি মো: রফিকুল ইসলাম রফিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এসএম আবুল কালাম আজাদ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাতা আহ্বায়ক আব্দুল হান্নান, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন সাধারণ সম্পাদক মাহমুদ টিপু খান, এসএম আফজ করিম কাজল, খালিদ আমীর জাহাঙ্গীর, জহিরুল ইসলাম পায়েল, মাহাবুবুর রহমান সোহেল খান, শহিদুল্লাহ্ কায়সার মোল্লা,ফয়সাল প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই