তারিখ : ২৪ অক্টোবর ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় বিএনপি’র মিলাদ ও দোয়া মোনাজাত

মনপুরায় বিএনপি’র সিনিয়র সহসভাপতির মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া মোনাজাত
[ভালুকা ডট কম : ২৪ সপ্টেম্বের]
ভোলার মনপুরায় উপজেলা বিএনপি’র সিনিয়র সহসভাপতি ও ১ নং মনপুরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ ছালাউদ্দিন চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে কুরআনখানী ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। উপজেলা বিএনপি’র পক্ষ থেকে এই মিলাদ ও দোয়া মেনাজাতের আয়োজন করা হয়।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) জুমার নামাজের পর হাজীর হাট বাজার মার্কাজ মসজিদ ও বাঁধের হাট বাজার জামে মসজিদে এই মিলাদ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।এছাড়াও পরিবারের পক্ষ থেকে মরহুমের বড় ছেলে উপজেলা যুবদল সভাপতি জোবায়ের হাসান রাজিব চৌধুরীর উদ্যোগে পৃথক দোয়া মোনাজাতের আয়োজন করা হয়। উপজেলার রামনেওয়াজ বাজার জামে মসজিদে বাদ আছর এই মিলাদ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

দোয়া মোনাজাতে মরহুম ছালাউদ্দিন চৌধুরীর রূহের মাগফেরাত কামনা  ও পরকালে নাজাতের জন্য দোয়া করা হয়। মিলাদ ও দোয়া মোনাজাতে মরহুমের পরিবারবর্গ, আত্মীয়-স্বজন ও বিএনপির সকল অংগসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই