তারিখ : ১৭ আগস্ট ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বিএনপির ফ্রি মেডিক্যাল ক্যাম্প

নওগাঁয় বিএনপির ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও দু:স্থদের মাঝে খাদ্য বিতরণ
[ভালুকা ডট কম : ৩০ মে]
মহান স্বাধীনতার ঘোষক বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম শাহাদত বার্ষিকী উপলক্ষে নওগাঁয় ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও দু:স্থদের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে। সোমবার শহরের নওযোয়ান মাঠে অনুষ্ঠিত ফ্রি মেডিক্যাল ক্যাম্পে উদ্বোধন করেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা লে: কর্ণেল(অব:) আব্দুল লতিফ খান।

ফ্রি মেডিক্যাল ক্যাম্পে স্বেচ্ছায় বক্তদান, ফ্রি চিকিৎসা, বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়। ৭দিন ব্যাপী এই কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা বিএনপির আহবায়ক আবু বক্কর সিদ্দীক নান্নু, সদস্য সচিব বায়েজিদ হোসেন পলাশ, যুগ্ম আহবায়ক শেখ রেজাউল ইসলাম রেজু, আমিনুল ইসলাম বেলাল, মামুনুর রহমান রিপনসহ বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এদিন দুপুরে নওগাঁ পৌরসভার ১,৩,৫,৭ ও ৯ নং ওয়ার্ডের প্রায় ২০টি পয়েন্টে দু:স্থ ও অসহায়দের মাঝে খাদ্য বিতরণ করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই