তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উদযাপন

নওগাঁয় শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উদযাপন
[ভালুকা ডট কম : ০৫ আগস্ট]
বর্ণাঢ্য আয়োজন ও নানা কর্মসূচির মধ্যদিয়ে নওগাঁয় বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উদযাপন করেছে জেলা প্রশাসন। শুক্রবার জেলা প্রশাসনের আয়োজনে সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে কর্মসূচির শুরুতেই শেখ কামালের প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়। এরপর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীরমুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জীবন ও আদর্শ নিয়ে আলোচনা করেন।

দেশের জন্য বঙ্গবন্ধুর পাশাপাশি তার পরিবারের প্রতিটি সদস্যদের ভূমিকা অনস্বীকার্য বলে আখ্যা দিয়ে বক্তারা সমাজের প্রতিটি মানুষের জীবনে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল সদস্যের আর্দশকে আকড়ে ধরে বঙ্গবন্ধুর স্বপ্নে দেখা লাল সবুজের বাংলাদেশ বিনির্মাণে কাজ করার আহ্বান জানান।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান। এছাড়াও অনুষ্ঠানে জেলা ও সদর উপজেলা প্রশাসনের, পুলিশ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, সুধী সমাজের ব্যক্তি, স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের হাতে সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে বিনামূল্যে বিভিন্ন ফলদ, বনজ ও ঔষুধী গাছ বিতরন করা হয়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শুভ জন্মদিন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই